পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

মাইন্ড পরামর্শ এবং উপদেশ শান্তি



মনের শান্তি
মনের শান্তি কি?

মনের শান্তি কোন উদ্বেগ, ভয় বা মানসিক চাপ, মানসিক এবং মানসিক নিস্তব্ধতা একটি রাষ্ট্র. এই অবস্থায়, মন শান্ত হয়, এবং আপনি সুখ এবং স্বাধীনতা একটা ধারনা অভিজ্ঞতা.

এই ধরনের শান্তিপূর্ণ মুহূর্তের তাই বিরল না. আপনি একটি শোষক বা আকর্ষণীয় কার্যকলাপ কিছু জড়িত ছিল যখন আপনি সময়, অতীতে তাদের অভিজ্ঞতা আছে. এখানে কয়েকটি উদাহরণ:

     একটি বিনোদনের সিনেমা বা টিভি প্রোগ্রাম দেখছে.
     আপনি ভালবাসেন কেউ পার্শ্বে হচ্ছে.
     একটি বই পড়া শোষিত হচ্ছে.
     সমুদ্র সৈকত এ বালির উপর মিথ্যা.
     আপনি আপনার কাজ এবং দিন দিন জীবন বিস্মরণ, মানসিক অসাড়তা কিছু বাছাই অভিজ্ঞতা যখন ছুটি, উপর.
     আপনি কিছু সচেতন না হয়, গভীর ঘুমিয়ে মধ্যে.

এই ধরনের কার্যক্রম, এবং অনুরূপ বেশী, অভ্যন্তরীণ শান্তি একটি অভিজ্ঞতা সঙ্গে তাদের প্রতিস্থাপন, তার স্বাভাবিক চিন্তা ও উদ্বেগ থেকে মন দূরে.

প্রশ্ন আমাদের জীবনের মধ্যে মন আরও শান্তি আনা, এবং আরো গুরুত্বপূর্ণ, কিভাবে সমস্যা এবং ordeals বার তা অনুভব করতে, কিভাবে.

এছাড়াও আপনি এটি একটি অভ্যাস মধ্যে এটি চালু করা সম্ভব কিনা, জিজ্ঞাসা করুন, এবং সর্বদা এবং সব পরিস্থিতিতে তা ভোগ করতে পারে. আসলে, আপনি আপনার জীবনের আরো শান্তি ভোগ করতে কি করতে পারেন কিছু বিষয় আছে.
মনের শান্তি জন্য টিপস এবং অ্যাডভাইস

     আপনি সংবাদপত্র পড়া বা টিভি সংবাদ পর্যবেক্ষক সময় ছোট করুন. সংবাদ সবচেয়ে নেতিবাচক খবর আছে, এবং আপনি তাদের সম্পর্কে চিন্তা করা উচিত কেন আপনি তাদের সম্পর্কে কিছুই করতে পারবো না এবং মনে জোর এবং উদ্বিগ্ন যেহেতু?
     নেতিবাচক কথোপকথন থেকে এবং নেতিবাচক মানুষের কাছ থেকে দূরে থাকুন. আপনি তাদের চিন্তা এবং শব্দ আপনার অবচেতন মনের মধ্যে ডুবা এবং আপনার মুড এবং মনের অবস্থা প্রভাবিত করতে চান না.
     তাও না. ভুলবেন না এবং ক্ষমা করতে শিখুন. অসুস্থ অনুভূতি এবং ক্ষোভ পৃষ্ঠপোষকতা আপনি ব্যাথা এবং ঘুমের অভাব ঘটায়.
     অন্যদের হিংসা করা হবে না. আপনি কম আত্মমর্যাদা আছে, এবং অন্যদের নিজেকে নিকৃষ্ট বিবেচনা কুচুটে যে উপায় হচ্ছে. ঈর্ষা এবং কম স্ব উচ্চমূল্য, প্রায়ই মনের শান্তি অভাব হতে.
     পরিবর্তন করা যাবে না কি গ্রহণ করুন. এই সময়, শক্তি এবং উদ্বেগ অনেক পরিমাণ সঞ্চয় হয়. প্রতি দিন, আমরা অনেক অসুবিধা, চুলকানি, আমাদের নিয়ন্ত্রণ বহির্ভূত যে পরিস্থিতিতে সম্মুখীন. আমরা তাদের পরিবর্তন করতে পারেন, যে সূক্ষ্ম, কিন্তু এই সবসময় সম্ভব হয় না. আমরা এই ধরনের জিনিস সঙ্গে আপ রাখা এবং আনন্দের তাদের গ্রহণ করতে হবে.
     গত বাস না. গত এখানে কোন না, তাই কেন এটা আমার মনে হয়? অতীত ঘটনা সর্বস্বান্ত করা যাক. গত ভুলে যান এবং বর্তমান মুহুর্তে উপর ফোকাস. অপ্রীতিকর স্মৃতি আহ্বান করা এবং তাদের মধ্যে নিজেকে নিবিষ্ট কোন প্রয়োজন নেই.
     পরিবার, বন্ধু, সহকর্মীদের, কর্মচারী, এবং অন্য সবার সঙ্গে আরো রোগী ও সহনশীল হতে শিখুন.
     খুব ব্যক্তিগতভাবে সবকিছু গ্রহণ করবেন না. মানসিক এবং মানসিক বিচ্ছিন্নতা একটি নির্দিষ্ট ডিগ্রী খুবই সহায়ক. অনেক অনুষ্ঠান উপর, এটা বিচ্ছিন্নতা এবং অ জড়িত একটি নির্দিষ্ট পরিমাপ উদ্বুদ্ধ করা সহায়ক হবে. এটি আপনার জীবন আরো শান্তি, সম্প্রীতি ও সাধারণ জ্ঞান মধ্যে আনতে হবে.
     আপনার মন ফোকাস করতে শিখুন. আপনি আপনার মন ফোকাস করতে পারেন, আপনি আরও সহজে, উদ্বেগ এবং anxieties প্রত্যাখ্যান নেতিবাচক চিন্তা মনে করতে অস্বীকার, এবং আপনার মন ধ্রুবক অনর্থক কমাতে পারেন.
     মেডিটেশন চা সকলের কাপ নয়, কিন্তু আপনি সময় আছে, এবং, এমনকি মাত্র কয়েক মিনিটের এটি চেষ্টা করতে ইচ্ছুক হলে একটি দিন আপনার জীবনের একটি পার্থক্য করতে হবে. আপনি আরো, শান্তিপূর্ণ নিরুদ্বেগ এবং খুশি হয়ে যাবে.

অভ্যন্তরীণ শান্তি অবশেষে, বহিরাগত শান্তি বাড়ে. আপনার ভেতরের বিশ্বের শান্তি তৈরি করে, আপনার মনের মধ্যে, আপনি আপনার বাইরের বিশ্বের মধ্যে এটি আনা, এবং অন্যান্য মানুষের জীবনের মধ্যে.

No comments:

Post a Comment