পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

প্রেরণা এটা শক্তিশালী করে কিভাবে



প্রেরণা কি? এটা কর্ম গ্রহণ দিকে এবং কৃতিত্বের দিকে আপনি push কর্মের ভেতরের শক্তি. প্রেরণা তারা অনুপস্থিত হয়, প্রেরণা খুবই অনুপস্থিত, সুতরাং ইচ্ছা এবং উচ্চাকাঙ্ক্ষা দ্বারা চালিত, এবং করা হয়.

কখনও কখনও, আপনি কিছু কাজ, বা একটি নির্দিষ্ট লক্ষ্য অর্জন করার জন্য ইচ্ছা আছে, কিন্তু ইচ্ছা এবং উচ্চাকাঙ্ক্ষা যথেষ্ট শক্তিশালী হয় না, আপনি ধাক্কা, উদ্যোগ, এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সম্মতি অভাব. এই ক্ষেত্রে, আপনি প্রেরণা এবং ভিতরের ড্রাইভ এর অভাব.

প্রেরণা আছে, উদ্যোগ এবং দিক, সাহস, শক্তি, এবং আপনার লক্ষ্য অনুসরণ অধ্যবসায় আছে.

একটি উদ্দেশ্যমূলক ব্যক্তির কর্ম নেয় এবং এটি তার বা তার লক্ষ্য অর্জন করা প্রয়োজন যাই হোক না কেন.

আপনি একটি দৃষ্টি, আপনি কি অর্জন করতে চান সুস্পষ্ট মানসিক ইমেজ, এবং এটি প্রকাশ করার জন্য একটি শক্তিশালী ইচ্ছা আছে যখন প্রেরণা, শক্তিশালী হয়ে ওঠে. যেমন একটি পরিস্থিতিতে, প্রেরণা ভেতরের শক্তি এবং শক্তি জাগিয়ে তোলে, এবং আপনার দৃষ্টি একটি বাস্তবতা দিকে এগিয়ে আপনি push কর্মের.

প্রেরণা প্রতি কর্ম এবং লক্ষ্য প্রয়োগ করা যেতে পারে. আছে একটি ব্যবসার মালিক, একটি নতুন ঘর, একটি ভাল কাজ পেতে, আরো টাকা করা, প্রতিদিন হাঁটার নিতে, একটি কবিতা লিখুন, একটি পিষ্টক সেকা, স্কুলে ভাল বাংলাদেশের পেতে, একটি বিদেশী ভাষা অধ্যয়ন প্রেরণা হতে পারে, বা করতে পারেন একজন লেখক, একজন ডাক্তার বা একজন আইনজীবী হয়ে.

আপনার ক্ষমতার মধ্যে একটি স্পষ্ট দৃষ্টি, আপনি একটি শক্তিশালী ইচ্ছা কি করতে চান সঠিক জ্ঞান, এবং বিশ্বাস নেই যখনই প্রেরণা, উপস্থিত.

প্রেরণা সাফল্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কি এক. প্রেরণার অভাব আছে যখন প্রেরণা আছে, আপনি বড় এবং ভালো ফলাফল এবং সাফল্য অর্জন, যেহেতু, আপনি কোন ফলাফল, বা শুধুমাত্র মাঝারি বেশী পেতে পারেন.

অত্যন্ত উদ্দেশ্যমূলক হয় যারা একটি ছাত্র, কমই গবেষণা প্রেরণা এবং যারা অভাব আছে একজন ছাত্র যারা তুলনা, এবং যারা তার গবেষণা অনেক ঘন্টা নিবেদিত. প্রতিটি ছাত্র একেবারে ভিন্ন বাংলাদেশের পেতে হবে.

প্রেরণা দখল দৃঢ় ইচ্ছা, শক্তি এবং উদ্যম, এবং এটি এক সেট করে আউট করবেন কি অর্জন করতে সময় লাগে যাই হোক না কেন সম্মতি একটি চিহ্ন যেহেতু প্রেরণার অভাব, উদ্যম, উত্সাহ এবং উচ্চাকাঙ্ক্ষা অভাব মানে.

একটি উদ্দেশ্যমূলক ব্যক্তি আরো অনলস একটি সুখী ব্যক্তি, এবং তার বা তার মনের মধ্যে ইতিবাচক শেষ ফলাফল সূচিত করা হবে.

আপনি কি আপনার প্রেরণা জোরদার করতে পারেন?

     একটি লক্ষ্য নির্ধারণ করুন. আপনি একটি প্রধান লক্ষ্য থাকে, তাহলে আপনি বেশ কিছু ছোটখাট লক্ষ্য, আপনার প্রধান লক্ষ্য নেতৃস্থানীয় প্রতিটি ছোট লক্ষ্য মধ্যে এটি বিভক্ত, এটি একটি ভাল ধারণা হবে.

     বিভিন্ন, ছোট গোল মধ্যে আপনার লক্ষ্য বিভাজক দ্বারা, আপনি আপনার লক্ষ্য আকার এবং আপনি কি আছে জিনিষ দ্বারা আবিষ্ট মনে হবে না, যেহেতু এটি সহজ, নিজেকে অনুপ্রাণিত করা হবে. এটি আপনি লক্ষ্য আরো সম্ভবপর, এবং কর্ম সম্পন্ন করতে সহজ হয় যে মনে সাহায্য করবে.
     আপনি শুরু কি শেষ গুরুত্বপূর্ণ যে অভিব্যক্তি. আপনি শেষ আছে শুরু যাই হোক না কেন যে আপনার মনের মধ্যে হাতুড়ি. ফিনিস লাইন যাচ্ছে অভ্যাস বিকাশ.
     প্রেরণা এবং ইতিবাচক মনোভাব সংক্রামক, যেহেতু একই আগ্রহের বা লক্ষ্যের সঙ্গে অর্জনকারী এবং মানুষের সঙ্গে মেলামেশা. যারা আপনার পছন্দের উদ্দেশ্যমূলক মানুষের সঙ্গে সংযুক্ত করে.
     কিছু গড়িমসি না. ঢিমেতেতালা আলস্য বাড়ে, এবং আলস্য প্রেরণার অভাব বাড়ে.
     অধ্যবসায়, ধৈর্য এবং না ব্যর্থতা ও অসুবিধা সত্ত্বেও, ছোড়, বার্ন প্রেরণা শিখা রাখা.
     আপনার আগ্রহের বিষয় সম্পর্কে পড়ুন. এই জীবিত আপনার উদ্যম এবং উচ্চাকাঙ্ক্ষা রাখা হবে.
     ক্রমাগত, আপনি যা করতে পারেন, এবং সফল হবে যে নিজেকে সত্যাপন.
     আপনি পেতে, বা অর্জন করতে চান জিনিষ ফটো তাকান. এটি আপনার ইচ্ছা জোরদার এবং আপনার সাথে আপনার অবচেতন মন কাজ করতে হবে
     সুখ এবং আনন্দের একটি অনুভূতি, যোগ অর্জন হিসেবে আপনার লক্ষ্য ঠাহর করা.

No comments:

Post a Comment