পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

ইতিবাচক চিন্তা - সাফল্য আপনার কী





আপনি ইতিবাচক চিন্তা সাফল্য অর্জনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কি এক জানেন যে?

এই কি দিয়ে, এটি সাফল্য, অভ্যন্তরীণ শান্তি, উন্নত সম্পর্ক, ভালো স্বাস্থ্য, সুখ এবং সন্তুষ্টি লাভ করা সহজ. এই কি, সবকিছু আরো মসৃণ প্রবাহ, এবং কম ঘর্ষণ সঙ্গে, যার ফলে জীবনের দৈনন্দিন ব্যাপারে সাহায্য করে. একটি ইতিবাচক মনোভাব জীবন উজ্জ্বল ও সম্ভাবনাময় চেহারা তোলে.

ইতিবাচক চিন্তা সংক্রামক. আপনার চারপাশের মানুষ আপনার মানসিক মুড বাছাই এবং সেই অনুযায়ী প্রভাবিত হয়. সুখ, ভাল স্বাস্থ্য এবং সাফল্য সম্পর্কে চিন্তা, এবং আপনি মানুষ আপনার মত হতে এবং তারা একটি ইতিবাচক মন নির্গত যে কম্পন ভোগ, কারণ আপনি সাহায্য করার ইচ্ছা হবে.

ইতিবাচক চিন্তা ফলন ফলাফল করার জন্য, আপনি জীবন দিকে একটি ইতিবাচক মনোভাব গড়ে আপনি যাই হোক না কেন একটি সফল ফলাফল আশা, কিন্তু আপনার সাফল্য নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে.

ফলাফল যে এটি কার্যকর ইতিবাচক চিন্তা মাত্র কয়েক ইতিবাচক শব্দ পুনরায়, বা সব ঠিক হতে যাচ্ছে যে নিজেকে কহন চেয়ে অনেক বেশী. এটা আপনার উদীয়মান মনোভাব হতে হয়েছে. এটি একটি কয়েক মুহূর্তের জন্য ইতিবাচক মনে করি যথেষ্ট না হয়, এবং তারপর লেট ভয় এবং বিশ্বাস অভাব আপনার মন লিখুন. কিছু প্রচেষ্টা এবং ভিতরের কাজ প্রয়োজন.

আপনি একটি বাস্তব ভেতরের পরিবর্তন করতে ইচ্ছুক?
আপনি মনে পরিবর্তন করতে ইচ্ছুক?
আপনি একটি মানসিক যে ইতিবাচক আপনাকে প্রভাবিত করতে পারে ক্ষমতা, আপনার পরিবেশ এবং আপনার চারপাশের মানুষের বিকাশ করতে ইচ্ছুক?
ইতিবাচক চিন্তা জন্য টিপস - সাফল্য আপনার কী:

     চিন্তা করার সময় এবং যখন কথা বলা শুধুমাত্র ইতিবাচক শব্দ ব্যবহার করুন. যেমন, 'আমি করতে পারেন', ইত্যাদি, 'এটা সম্ভব হয়', 'এটা করা সম্ভব', 'আমি সক্ষম' হিসাবে ব্যবহার শব্দ
     আপনার সচেতনতা মধ্যে সুখ, শক্তি এবং সাফল্যের শুধুমাত্র অনুভূতি অনুমতি দিন.
     উপেক্ষা এবং নেতিবাচক চিন্তা উপেক্ষা করা. গঠনমূলক, খুশি চিন্তা সঙ্গে তাদের বদলে, এই ধরনের চিন্তা মনে করতে অস্বীকার করে. একটি নেতিবাচক চিন্তার আপনার মনের মধ্যে তার উপায় খুঁজে বের করে প্রতিটি সময়, অবিলম্বে একটি ইতিবাচক চিন্তার সঙ্গে এটি প্রতিস্থাপন করুন.
     আপনার কথোপকথন, অনুভূতি এবং শক্তি, সুখ এবং সাফল্যের মানসিক ইমেজ প্রসব যে শব্দ ব্যবহার করুন.
     কোন পরিকল্পনা বা কর্ম শুরু করার আগে, আপনার মন তার সফল ফলাফল পরিষ্কারভাবে ঠাহর করা. আপনি ঘনত্ব এবং বিশ্বাসের সঙ্গে ঠাহর করা, আপনি ফলাফল হবে বিস্মিত.
     প্রতিদিন বই দীপক অন্তত এক পৃষ্ঠা পড়ুন.
     আপনি মনে খুশি যে সিনেমা দেখুন.
     আপনি খবর শুনতে সময় ছোট এবং সংবাদপত্র পড়া.
     ইতিবাচক মনে করি যারা সঙ্গে নিজেকে সংযুক্ত করে.
     সর্বদা বসতে এবং আপনার পিঠ সোজা সঙ্গে পায়চারি করা. এটি আপনার আস্থা এবং ভিতরের শক্তি জোরদার হবে.
     , হাঁটুন সাঁতার কাটা বা অন্য কিছু শারীরিক কার্যকলাপ ব্যস্ত. এটি একটি আরো ইতিবাচক মনোভাব বিকশিত করতে সাহায্য করে.

ইতিবাচক চিন্তা করুন এবং আপনি তাদের হতে চান আপনার বর্তমান পরিস্থিতিতে না, এমনকি যদি শুধুমাত্র অনুকূল ফলাফল এবং পরিস্থিতিতে আশা. সময়, আপনার মনোভাব আপনার বাহ্যিক জীবন এবং পরিস্থিতিতে প্রভাবিত করে, এবং সেই অনুযায়ী তাদের পরিবর্তন করতে হবে.

এই পৃষ্ঠায় টিপস, অনুসরণ এবং নিজেকে ইতিবাচক চিন্তা শক্তি বাস্তবতা প্রমাণ করা.

আপনি চান জীবন তৈরি করার জন্য শক্তিশালী কৌশল এবং নির্দেশাবলীর সঙ্গে বই জন্য নীচের লিঙ্কে ক্লিক করুন:
ঠাহর করা এবং অর্জন
পাওয়ার সঙ্গে affirmations শব্দ

আপনি সাফল্য আশা এবং বলে "যখন আমি করতে পারেন", আপনি আস্থা ও আনন্দের সঙ্গে নিজেকে পূরণ করুন.

No comments:

Post a Comment