পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

প্রথম বারের ব্যবসা মালিক জন্য শীর্ষ 10 টিপস খাত একটি তরুণ উদ্যোক্তা থেকে পরামর্শ

আমি সরাসরি তরুণ উদ্যোক্তাদের তাদের যাত্রা বরাবর সম্মুখীন nonacademic ট্রায়াল এবং tribulations অ্যাড্রেসিং পর্যন্ত খুব কয়েক সম্পদ আছে কারণ আমি বিশ্বাস করি Entrepreneur.com এর তরুণ উদ্যোক্তা কলাম লিখতে. যখনই সম্ভব, আমি স্বপ্ন-সন্ধানীদের পরবর্তী প্রজন্মের পরামর্শদাতা আপ এবং comers এবং প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের উৎসাহিত করি; এটা জন্য আগামীকাল উদ্যোক্তাদের জন্য ভিত্তি প্রদান করবে এই অন্তর্দৃষ্টি এবং ভেতরের শিক্ষা. যে, এখানে আমি আমার প্রথম উদ্যোগ চালু করার আগে আমি আমার দেওয়া কেউ চান যে পরামর্শ 10 টুকরা.

     ফোকাস. ফোকাস. ফোকাস.
     অনেক সময় প্রথম উদ্যোক্তাদের তারা জুড়ে প্রতি "সুযোগ" এ তিড়িং লাফ প্রয়োজন বোধ. সুযোগ প্রায়ই ভেড়া এর বস্ত্র নেকড়েদের হয়. পার্শ্ব অনুসরণ পেয়ে এড়িয়ে চলুন. একাধিক উদ্যোগ juggling আপনি পাতলা ছড়িয়ে পড়ে এবং আপনার কার্যকারিতা এবং উত্পাদনশীলতা উভয় সীমিত করা হবে. পুরোপুরি না 10 জিনিষ দুর্বল এক জিনিস না. আপনি অন্য একটি প্রকল্পের মধ্যে তিড়িং লাফ প্রয়োজন বোধ করি, যে আপনার মূল ধারণা সম্পর্কে কিছু অর্থ হতে পারে.
     আপনি কি করবেন জানেন. আপনি জানেন কি না.
     এটা সেক্সি মনে হয় বা বড় প্রকল্পিত লাভ মার্জিন এবং আয় boasts, কারণ কেবল একটি ব্যবসা শুরু করবেন না. আপনি কি প্রেম. আপনার শক্তি এবং প্রতিভা চারপাশে নির্মিত ব্যবসা সাফল্যের একটি বড় সুযোগ পাবেন. এটি একটি লাভজনক ব্যবসা তৈরি করতে না শুধুমাত্র গুরুত্বপূর্ণ এটা আপনি পরিচালনার এবং এটি দিন দিন এবং আউট ক্রমবর্ধমান খুশি যে গুরুত্বপূর্ণ. আপনার হৃদয় এটা না হয়, তাহলে আপনি সফল হবে না.
     30 সেকেন্ডের মধ্যে বলুন এটা বা এ সব না বলে.
     একটি অদ্ভুত গ্রাহকের একটি বিনিয়োগকারী সঙ্গে একটি সুযোগ এনকাউন্টার থেকে, সবসময় আপনার ব্যবসা গাড়া প্রস্তুত হতে. আপনার লক্ষ্য, সেবা এবং একটি পরিষ্কার এবং সংক্ষিপ্ত পদ্ধতিতে লক্ষ্য রাজ্য. ব্যক্তি পিচ মাপসই করা হবে. কম সবসময় বেশী.
     আপনি কে, আপনি না জানেন কি, আপনি কি জানেন না এবং জানেন কি.
     কোন এক সব কিছু জানেন না, তাই একটি জানি এটা সব বন্ধ আসে না. আপনি একটি ভাল নেতা ও ব্যবসায়ী হয়ে শিক্ষাদান হবে যারা পরামর্শদাতা এবং প্রশিক্ষককে সঙ্গে নিজেকে ঘিরে রেখেছে. আপনি সাধারণ স্বার্থ এবং দীর্ঘমেয়াদী জন্য আপনার সাথে কাজ মান দেখতে যে পারস্পরিক ব্যবসায়িক লক্ষ্য ভাগ করে যাদের সাথে সফল, বুদ্ধিমান ব্যক্তি খুঁজুন.
     একটি প্রারম্ভিক মত আচরণ করে.
     অভিনব অফিস, দ্রুত গাড়ির এবং চর্বি ব্যয় অ্যাকাউন্ট কথা ভুলে যান. আপনার মানিব্যাগ আপনার কোম্পানী এর জীবন-রক্ত হয়. অভ্যাস করুন এবং মিতব্যয়ী হচ্ছে শিল্প নিখুঁত. প্রতি ডলারের দেখুন এবং প্রতি ব্যয় ট্রিপল চেক. কম উপরি বজায় রাখা এবং কার্যকরভাবে আপনার নগদ অর্থ প্রবাহ পরিচালনা.
     অগ্নি অধীন জানুন.
     কোন ব্যবসা বই বা ব্যবসায়িক পরিকল্পনা ভবিষ্যতে ভবিষ্যদ্বাণী বা সম্পূর্ণরূপে আপনি একটি সফল উদ্যোক্তা হয়ে প্রস্তুত করতে পারেন. নিখুঁত পরিকল্পনা যেমন জিনিস আছে. কোন নিখুঁত রাস্তা বা এক কম ভ্রমণ. কোনো চিন্তা বা পরিকল্পনা ছাড়া একটি নতুন ব্যবসা মধ্যে তিড়িং লাফ না, কিন্তু মাস বা চালানো অপেক্ষা বছর ব্যয় না. অগ্নি অধীন যখন আপনি একটি ভাল ভিডিও উদ্যোক্তা হতে হবে. এবং দু 'বার একই ভুল না - আপনি কি করতে পারেন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় আপনার ভুল থেকে শিখতে হয়.
     কোন এক আপনি টাকা দিতে হবে.
     এখন পর্যন্ত, আমি এটা বলেন. কোন এক আপনি বিনিয়োগ করবে. আপনি আপনার ভেঞ্চার আরম্ভ করার জন্য রাজধানী বড় অঙ্কের প্রয়োজন, অঙ্কন বোর্ড ফিরে যান. একটি আদ্যস্থল পরিবর্তে শেষ বিন্দু বের করুন. ব্যয়বহুল পরিকল্পনা এবং সুবিশাল ব্যয়ের নিচে আকার পরিবর্তন করুন. এটি একটি প্রাথমিক পর্যায়ে উদ্যোগ হিসাবে সামলানো পর্যন্ত ধারণা সহজ করে. একটি জুতার ফিতা বাজেট আপনার ব্যবসার মডেল প্রমাণ উপায় খুঁজতে. বিনিয়োগ করার আগে আপনার মূল্য প্রদর্শন. আপনার ধারণা সফল হয়, তাহলে বিনিয়োগকারীদের কাছ থেকে উত্থাপন রাজধানী আপনার সম্ভাবনা নাটকীয়ভাবে উন্নত করতে হবে.
     সুস্থ হতে হবে.
     না, আমি আপনার মা না. যাইহোক, আমি আপনি নিজেকে ভাল যত্ন নিতে যখন আপনি অনেক বেশি হতে হবে যে অঙ্গীকার. বানিজ্যিক একটি জীবনধারা, না একটি 9 টু 5 পেশা. গ্লানি বিন্দু যাও কাজ আপনি বার্ন এবং আপনি কম উৎপাদনশীল করতে হবে. অজুহাত দেখাবেন না করবেন না. অধিকার, খাওয়া ব্যায়াম এবং নিজের জন্য সময় খুঁজে.
     আপনার নিজস্ব B.S. শিকার পড়ে না
     আপনি হাঁটার পদব্রজে ভ্রমণ করতে পারেন, যদি না আলোচনা না. কর্ম না কথোপকথন সঙ্গে ছাপ. উৎসাহের, এখনো রুচিসম্মতভাবে আপনার ব্যবসা অনুমোদন. সত্য বাড়িয়ে এবং certainties পর্যন্ত পৌঁছনো লক্ষ্য জালিয়াতির এড়িয়ে চলুন. সংক্ষেপে, আপ করা বা শাট আপ.
     এটা শোধবোধ হয়ে যাওয়া কল যখন জানুন.
     জনপ্রিয় বিশ্বাসের বিপক্ষে, একটি স্মার্ট অধিনায়ক জাহাজ নিচে যান না. অহং অনুরোধে জন্য একটি পণ্ডশ্রম যেতে না. এটা দূরে পায়চারি করার সময় যখন জানুন. আপনার ধারণা প্যান না হয়, তাহলে কি ভুল উপর প্রতিফলিত এবং যে হয়েছে ভুল. আপনি ভিন্নভাবে কাজ করেছেন কি না পরিমাপ করা. আপনি আপনার নিজের এবং আপনার ভবিষ্যত উদ্যোক্তা চেষ্টা ভাল এই হার্ড-শেখা পাঠ ব্যবহার করা হবে কিভাবে নির্ধারণ করুন. ব্যর্থতা অনিবার্য, কিন্তু একটি সত্য উদ্যোক্তা বিদ্বেষ উপর প্রাধান্য হবে.

আপনি একটি অনন্য ভেঞ্চার সঙ্গে একটি অল্প বয়স্ক উদ্যোক্তা হয়? এটি সম্পর্কে আমাদের ইমেল করুন

No comments:

Post a Comment