পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

ইতিবাচক চিন্তা শক্তি




ইতিবাচক চিন্তা

ইতিবাচক চিন্তা জীবনের উজ্জ্বল দিকে দৃষ্টি নিবদ্ধ করে এবং ইতিবাচক ফলাফল আশা যে একটি মানসিক এবং মানসিক মনোভাব হয়.

একটি ইতিবাচক ব্যক্তি সুখ, স্বাস্থ্য ও সাফল্যের আশা, এবং সে কোনো বাধা এবং অসুবিধা অতিক্রম করতে পারে না.

ইতিবাচক চিন্তা সবাই গ্রহণ করা হয় না. কিছু আজেবাজে কথা হিসেবে বিবেচনা, এবং এটি অনুসরণ যারা উপহাসের পাত্র, কিন্তু একটি সত্য হিসাবে ইতিবাচক চিন্তা গ্রহণ, এবং তার কার্যকারিতা মধ্যে যারা বিশ্বাস স্থাপন করে, একটি ক্রমবর্ধমান সংখ্যা আছে.

এটা সম্পর্কে অনেক বই, বক্তৃতা এবং কোর্স প্রমাণ এই বিষয়, জনপ্রিয়তা অর্জন করে বলে মনে হয়.

আপনার জীবনে তা ব্যবহার করার জন্য, আপনি তার অস্তিত্ব সচেতন হতে হবে শুধু বেশী প্রয়োজন. আপনি সবকিছু আপনি কি ইতিবাচক চিন্তা মনোভাব অবলম্বন করতে হবে.
কিভাবে ইতিবাচক চিন্তা কাজ

এই ক্ষমতা কিভাবে কাজ করে নিম্নলিখিত বিবরণ প্রকাশ করে:

অ্যালান একটি নতুন কাজের জন্য প্রয়োগ করা হয়, কিন্তু তার আত্মসম্মান কম ছিল, সে এটা পাবেন বিশ্বাস করি না, এবং তিনি একটি ব্যর্থতা এবং সাফল্যের মূল্যহীন হিসাবে নিজেকে বলে মনে করা.

তিনি নিজেকে দিকে একটি নেতিবাচক মনোভাব ছিল, এবং সেইজন্য, অন্যান্য আবেদনকারীদের ভাল এবং তার চেয়ে আরো বেশি যোগ্যতাসম্পন্ন ছিল বলে বিশ্বাস.

অ্যালান মন চাকরী ইন্টারভিউ পূর্ববর্তী পুরো সপ্তাহের জন্য, কাজ বিষয়ে নেতিবাচক চিন্তা ও ভয় সঙ্গে দখল করা হয়েছিল. তিনি আসলে, ব্যর্থতা প্রত্যাশিত.

সাক্ষাৎকারের দিন, তিনি দেরী উঠে, এবং তার ভয়াবহ তিনি পরেন পরিকল্পনা শার্ট ময়লা ছিল, এবং অন্য এক ironing প্রয়োজন আবিষ্কৃত. এটা খুব দেরি হয়ে আগে থেকেই ছিল, তিনি একটি বলিত শার্ট পরা এবং ব্রেকফাস্ট খাওয়া ছাড়া গেলেন.

সাক্ষাত্কারে তিনি, কাল নেতিবাচক, ক্ষুধার্ত এবং তার শার্ট সম্পর্কে চিন্তিত ছিলাম. এই সমস্ত, তার মন বিভ্রান্ত এবং এটা কঠিন তাকে সাক্ষাৎকার উপর ফোকাস করার জন্য তৈরি. তার সামগ্রিক আচরণ একটি খারাপ ধারণা তৈরি, এবং এর ফলে, তিনি তার ভয় রূপায়িত এবং কাজ পেতে না.

জিম খুব একই কাজের জন্য প্রয়োগ করা, কিন্তু একটি ভিন্ন ভাবে ব্যাপার তটস্থ. তিনি বলেন, তিনি কাজ পেতে যাচ্ছে যে নিশ্চিত ছিল. ইন্টারভিউ পূর্ববর্তী সপ্তাহ সময় তিনি প্রায়ই একটি ভাল ধারণা তৈরীর এবং কাজ পাওয়ার নিজেকে ভিসুয়ালাইজ্ড.

ইন্টারভিউ আগে সন্ধ্যায়, তিনি পরেন যাচ্ছে কাপড় প্রস্তুত, এবং একটু আগে ঘুমাতে যান. সাক্ষাৎকারের দিন, তিনি স্বাভাবিক আর তার আগে woke আপ, এবং নির্ধারিত সময়ের আগে সাক্ষাত্কার পৌঁছা তারপর ব্রেকফাস্ট খাওয়া, এবং প্রশস্ত সময় ছিল.

জিম একটি ভাল ধারণা তৈরি এবং কাজ পেয়েছিলাম.

আমরা এই দুই গল্প থেকে কি শিখতে পারি? কোন জাদু আছে ব্যবহৃত হয়? না, সবকিছু একটি প্রাকৃতিক ভাবে ঘটেছে.
ইতিবাচক চিন্তা জীবন একটি উপায়

একটি ইতিবাচক মনোভাব সঙ্গে আমরা সুন্দর এবং সুখী অনুভূতি অভিজ্ঞতা. এই চোখ উজ্জ্বলতা, আরো শক্তি, এবং সুখ এনেছে. আমাদের গোটা হচ্ছে ভাল হবে, সুখ এবং সাফল্যের প্রচার করে. এমনকি আমাদের স্বাস্থ্য একটি উপকারী ভাবে প্রভাবিত হয়. আমরা আমাদের ভয়েস আরো শক্তিশালী হয়, লম্বা পদব্রজে ভ্রমণ, এবং আমাদের শরীরের ভাষা আমরা মনে পথ দেখায়.

ইতিবাচক ও নেতিবাচক চিন্তা সংক্রামক.

আমরা প্রভাবিত, এবং এক উপায় বা অন্য, আমরা দেখা মানুষ দ্বারা প্রভাবিত হয়. এই অমনটা এবং শব্দ, চিন্তা এবং অনুভূতি মাধ্যমে একটি অবচেতন স্তরে, এবং শরীরের ভাষার মাধ্যমে ঘটবে.

আমরা প্রায় ইতিবাচক মানুষ হতে হবে, এবং নেতিবাচক বেশী এড়ানো পছন্দ করতে চান যে কোনো আশ্চর্যের কিছু নেই?

মানুষ আমরা ইতিবাচক হয়, আমাদের সাহায্য করার জন্য আরো বিন্যস্ত হয়, এবং তারা অপছন্দ এবং অস্বীকৃতি সম্প্রচার কেউ এড়ানো.

নেতিবাচক চিন্তা, কথা ও মনোভাব, নেতিবাচক এবং অসুখী অনুভূতি, মুড এবং আচরণ তৈরি করুন. মন নেতিবাচক হয়, বিষাক্ত আরো অসুখী এবং অস্বীকৃতি হতে যা রক্ত, মুক্তি দেওয়া হয়. এই ব্যর্থতা, হতাশা এবং হতাশা উপায়.
ইতিবাচক প্রাকটিক্যাল নির্দেশনা চিন্তা

ইতিবাচক দিকে মন চালু করার জন্য, কিছু ভেতরের কাজ মনোভাব থেকে, প্রয়োজন বোধ করা হয় এবং চিন্তা রাতারাতি পরিবর্তন করবেন না.

     , এই বিষয় সম্পর্কে পড়ুন তার সুফল সম্পর্কে চিন্তা, এবং এটি চেষ্টা করুন নিজের জপান. আপনার চিন্তা শক্তি সবসময় আপনার জীবন রুপায়ণ করা হয় যে একটি মহৎ শক্তি. এই রুপায়ণ সাধারণত অবচেতনভাবে সম্পন্ন করা হয়, কিন্তু এটি প্রক্রিয়া সচেতন করা সম্ভব হয়. ধারণা মনে অদ্ভুত, এমনকি যদি এটা ব্যবহার করে দেখুন. আপনি হারান কিছুই আছে, কিন্তু শুধুমাত্র লাভ.
     তারা আপনাকে মনে ভাবে পরিবর্তন করা হয় যে আবিষ্কার, যদি অন্যান্য মানুষ বলে কি Ignore বা আপনি সম্পর্কে চিন্তা.
     শুধুমাত্র অনুকূল এবং উপকারী পরিস্থিতিতে ঠাহর করা আপনার কল্পনা ব্যবহার করুন.
     আপনার ভেতরের সংলাপ ইতিবাচক শব্দ ব্যবহার করুন, অথবা অন্যদের সঙ্গে কথা বলার সময়.
     এই ইতিবাচক চিন্তা করতে সাহায্য করে, একটু বেশি হাসুন.
     একটি নেতিবাচক চিন্তার আপনার মন প্রবেশ করে একবার, আপনি এটা সচেতন হতে হবে, এবং একটি গঠনমূলক এক সঙ্গে এটি প্রতিস্থাপন করার চেষ্টা করতে হবে. নেতিবাচক চিন্তার আয়, একটি ইতিবাচক এক সঙ্গে আবার এটি প্রতিস্থাপন করুন. সেখানে আপনার সামনে দুটি ছবি আছে, এবং আপনি তাদের মধ্যে এ চেহারা চয়ন, এবং অন্যান্য উপেক্ষা করতে, যেমন যদি এটা হয়. অধ্যবসায় শেষ পর্যন্ত আপনার মন ইতিবাচক মনে করি, এবং নেতিবাচক চিন্তা উপেক্ষা করতে শেখানো হবে.
     বেশী ইতিবাচক নেতিবাচক চিন্তা পরিবর্তন যখন আপনি ভেতরের প্রতিরোধের এবং সমস্যার সম্মুখীন ক্ষেত্রে, ছেড়ে দিতে, কিন্তু আপনার মন, উপকারী ভাল এবং সুখী চিন্তা শুধুমাত্র খুঁজছেন রাখা হবে না.
     এটা আপনার পরিস্থিতিতে বর্তমান মুহূর্তে কি কোন ব্যাপার না. , ইতিবাচক চিন্তা করুন শুধুমাত্র অনুকূল ফলাফল এবং পরিস্থিতিতে আশা, এবং পরিস্থিতিতে অনুযায়ী পরিবর্তন হবে. আপনি উদ্যম, তাহলে আপনি আপনার মন মনে করে রূপান্তরিত হবে. এটা পরিবর্তন করা জন্য কিছু সময় নিতে পারে, কিন্তু শেষ পর্যন্ত তারা করবে না.
     অন্য দরকারী কৌশল affirmations এর পুনরাবৃত্তি হয়. এই পদ্ধতিতে সৃজনশীল কল্পনা অনুরূপ, এবং এটি সঙ্গে একসঙ্গে ব্যবহার করা যেতে পারে.

একাগ্রতা, ইচ্ছাশক্তি, আত্মশাসন এবং মনের শান্তি শক্তি সম্পর্কে এই ওয়েবসাইট অন্যান্য নিবন্ধ, একটি ইতিবাচক মন উন্নয়নে অবদান রাখতে, এবং পড়া এবং অনুশীলনকারী জন্য সুপারিশ করা হয়.

No comments:

Post a Comment