পৃষ্ঠাসমূহ

Wednesday, December 31, 2014

ওয়ার্ডপ্রেস

ওয়ার্ডপ্রেস আপনার আঙ্গুলের এবং পায়ের আঙ্গুল উপর নির্ভর করতে পারেন দৈনন্দিন লেখার ছাপাখানার বিদ্যা উন্নত একটি কোড একক বিট সঙ্গে এবং আপনার চেয়ে কম ব্যবহারকারীদের সাথে 2003 সালে শুরু. তারপর থেকে এটি বিশ্বের বৃহত্তম স্ব আয়োজিত ব্লগিং টুল, সাইট লক্ষ লক্ষ উপর ব্যবহার করা হয় এবং লাখ লাখ মানুষের প্রতিদিন দশ দ্বারা দেখা হতে উত্থিত হয়েছে.

এখানে আপনি দেখতে সবকিছু, কোড নিজেই ডকুমেন্টেশন থেকে, এবং সম্প্রদায়ের জন্য তৈরি করা হয়েছে. ওয়ার্ডপ্রেস শত শত মানুষ সব কাজ বিশ্বের উপর আছে, যার মানে একটি ওপেন সোর্স প্রকল্প, হয়. (অধিকাংশ বাণিজ্যিক প্ল্যাটফর্মের তুলনায় আরো.) এছাড়াও আপনি যে কেউ একটি লাইসেন্স ফি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্বাধীনতা একটি সংখ্যা পরিশোধ ছাড়া একটি ফরচুন 500 ওয়েব সাইট থেকে আপনার বিড়াল এর হোম পৃষ্ঠা থেকে কিছু জন্য এটি ব্যবহার করতে পারবেন না.
WordPress.org সম্পর্কে

এই সাইটে আপনি ওয়ার্ডপ্রেস নামক একটি সফটওয়্যার স্ক্রিপ্ট ডাউনলোড ও ইনস্টল করতে পারেন. এই কাজের জন্য আপনি সর্বনিম্ন প্রয়োজনীয়তা এবং একটি সামান্য সময় পূরণ করে যারা একটি ওয়েব হোস্ট প্রয়োজন. ওয়ার্ডপ্রেস সম্পূর্ণরূপে স্বনির্ধারিত হয় এবং প্রায় কিছু জন্য ব্যবহার করা যেতে পারে. আপনি সেকেন্ডের মধ্যে একটি নতুন এবং বিনামূল্যে ওয়ার্ডপ্রেস ভিত্তিক ব্লগের সাথে শুরু, কিন্তু বিভিন্নভাবে পরিবর্তিত হয় এবং আপনি এবং ইনস্টল ওয়ার্ডপ্রেস কম নমনীয়, যা WordPress.com নামক একটি সেবা আছে.
আপনার জন্য ওয়ার্ডপ্রেস ব্যবহার করতে পারেন কি

ওয়ার্ডপ্রেস শুধুমাত্র একটি ব্লগিং সিস্টেম শুরু, কিন্তু পূর্ণ কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম এবং আরও অনেক কিছু প্লাগিন এবং উইজেট এবং থিম হাজার হাজার মাধ্যমে হিসাবে ব্যবহার করা হবে বিকশিত করেনি, ওয়ার্ডপ্রেস শুধুমাত্র আপনার কল্পনা দ্বারা সীমাবদ্ধ. (এবং কারিগরি মাংস.)
কমিউনিটি সাথে সংযোগ স্থাপন করুন

ফোরাম এবং মেইলিং মত অনলাইন রিসোর্স ছাড়াও সংগঠিত, বা পরিচর্যা জড়ো করা এবং ওয়ার্ডপ্রেস ব্যবহারকারীদের শিক্ষিত সারা বিশ্বের সব ঘটতে যে বিনামূল্যে বা কম খরচে ঘটনা, যা একটি WordCamp, স্বেচ্ছাসেবক হয় ওয়ার্ডপ্রেস সঙ্গে জড়িত একটি দুর্দান্ত উপায় তালিকা ওয়ার্ডপ্রেস ব্যবহারকারীদের দ্বারা. ওয়েবসাইট পরীক্ষা করে দেখুন, আপনার কাছে একটা WordCamp আছে হতে পারে.
একটি লিটল ইতিহাস

ওয়ার্ডপ্রেস একটি মার্জিত, ভাল-architectured ব্যক্তিগত প্রকাশনা সিস্টেমের (অথবা পরে) পিএইচপি এবং মাইএসকিউএল উপর নির্মিত এবং লাইসেন্স GPLv2 অধীনে জন্য ইচ্ছা ছিল জন্মগ্রহণ আউট. এটা B2 / cafelog অফিসিয়াল উত্তরাধিকারী. ওয়ার্ডপ্রেস তাজা সফ্টওয়্যার, কিন্তু তার শিকড় এবং উন্নয়ন এটি একটি পরিপক্ক এবং স্থিতিশীল পণ্য ফিরে 2001 যান. আমরা সেখানে আউট অন্য কিছু থেকে আলাদা একটি টুল তৈরি করতে পারেন ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং ওয়েব মান উপর মনোযোগ নিবদ্ধ করে আশা করি.

ওয়ার্ডপ্রেস 'ইতিহাস চেক আউট ওয়ার্ডপ্রেস উইকিপিডিয়া পাতা অথবা আমাদের নিজস্ব সংহিতা এই পাতা সম্পর্কে একটি বিট আরো জন্য.

No comments:

Post a Comment